| |
               

মূল পাতা জাতীয় অর্থনীতি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ সরকারের মূল লক্ষ্য: খাদ্যমন্ত্রী 


ফাইল ছবি

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ সরকারের মূল লক্ষ্য: খাদ্যমন্ত্রী 


রহমত নিউজ     09 January, 2024     09:56 AM    


দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ নতুন সরকারের মূল লক্ষ্য হবে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন,  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, উদ্যোক্তা ও কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকারত্ব দূর করা নতুন সরকারের মূল লক্ষ্য হবে

সোমবার (৮ জানুয়ারি) নিজ নির্বাচনী এলাকার সরাইগাছী ও সাপাহারে নির্বাচন পরবর্তী সাধারণ মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি ।

খাদ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার অনুযায়ী গ্রামাঞ্চলে সুযোগ সুবিধা বাড়াতে বেশি নজর দেবে সরকার। যাতে মানুষ উন্নত জীবনযাপন করতে পারে। শিল্প, কলকারখানা স্থাপন, উন্নত যোগাযোগ ব্যবস্থা ও কর্মমুখী শিক্ষার প্রসার ঘটানোর মধ্য দিয়ে গ্রামে বসবাসকারী মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়ন করবে সরকার।

এ সময় নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মন্ত্রী।

খাদ্যমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন, উপজেলা চেয়ারম্যান শাহ মঞ্জুর মোর্শেদ চৌধুরী, সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মো. মাসুদ রেজা সারোয়ার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাহজাহান হোসেন ও নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ আহম্মেদ।